পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম মারা গেছেন

0

নেপালে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম মারা গেছেন। শুক্রবার সকালে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শুক্রবার বাদ আসর রাজধানীর উত্তরায় ১৩ নম্বর সেক্টরে নামাজে জানাজা শেষে তাকে বনানীর সামরিক কবরস্থানে স্বামী পাইলট আবিদ সুলতানের কবরের পাশেই দাফন করা হবে বলে জানিয়েছেন আবিদের ভাই।

১২ই মার্চ নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইট বিধ্বস্ত হয়ে আহত হওয়ার একদিন পর মারা যান পাইলট আবিদ সুলতান। তার শোকে ১৮ ই মার্চ স্ট্রোক করেন স্ত্রী আফসানা খানম।প্রথমে উত্তরার একটি ক্লিনিকে চিকিৎসা শেষে তাকে নিয়ে যাওয়া হয় ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হসপিটালে।

মৃত্যুর আগ পর্যন্ত সেখানেই ছিলেন আফসানা, চলেছে সর্বোচ্চ চিকিৎসা সেবাও। কিন্তু শুক্রবার সকালে মারা যান আফসানা। দুর্ঘটনার বিপর্যস্ত অবস্থা থেকে স্বাভাবিক জীবনে ফিরতে সবার দোয়া চেয়েছেন পাইলট আবিদের ভাই । মাত্র ক’দিনের এলোমেলো ঝড়ে নি:স্ব করে দিল আবিদ-আফসানার ১৪ বছর বয়সী একমাত্র ছেলে তানজিদ সুলতানের জীবন। সে এখন উত্তরায় তার নানার বাসায় আছে।

শেয়ার করুন।

উত্তর দিন