নেতাকর্মীদের মামলা তুলে নিলেও বিএনপি-আওয়ামী লীগ মামলা থেকে রেহাই দেয়নি

0

নেতাকর্মীদের মামলা তুলে নিলেও বিএনপি-আওয়ামী লীগ মামলা থেকে রেহাই দেয়নি। তাই আজও আমি শৃঙ্খলে আবদ্ধ। আগামী নির্বাচনে বিজয়ী হয়ে শৃঙ্খলমুক্ত হবেন বলে আশা- জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের। বিকেলে রাজধানির আয়োজিত দু’দিনব্যাপী ডিজিটাল কর্মশালার শেষ দিনে এ প্রত্যাশার কথা জানান তিনি। এদিকে, দলটির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার জানিয়েছেন, এককভাবে নির্বাচনের প্রস্তুতি নিলেও রাজনৈতিক প্রেক্ষাপট বিবেচনায় জোটগত ভাবে নির্বাচনের জন্যও প্রস্তুত জাতীয় পার্টি।

বসুন্ধরা কনভেনশন সেন্টারে আয়োজিত নির্বাচনের ডিজিটাল পদ্ধতিতে প্রচারণার লক্ষ্যে জাতীয় পার্টির কেন্দ্রীয় ও তৃণমূল নেতাকর্মীদের নিয়ে আয়োজিত দু’দিনের এই কর্মশালার বুধবার ছিলো শেষদিন। এ নিয়ে আশাবাদি দলীয় প্রধান হুসেইন মুহম্মদ এরশাদ এবং নেতাকর্মীরা। সাবেক এই রাষ্ট্রপতি নেতাকর্মীদেরকে দুর্নীতিবাজ, ব্যাংক লুটপাটকারীদের সাথে না ঘুরে, সাধারণ মানুষের কাছে জাতীয় পার্টির বার্তা পৌঁছে দেয়ার আহ্বান জানান।

এরশাদ বলেন, দেশের দু’টি বড় দলের কারণে তাকে অনেক নির্যাতন সইতে হয়েছে। তাই আগামী নির্বাচনে বিজয়ী হয়ে এই অবস্থা থেকে মুক্তি পেতে চান তিনি। এদিকে, জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার জানিয়েছেন, এককভাবে নির্বাচনের প্রস্তুতি নিলেও রাজনৈতিক পট পরিবর্তনের সাথে এই সিদ্ধান্ত পরিবর্তন হতে পারে। উন্নত বিশ্বের দেশগুলোর আদলে প্রথমবারের মতো জাতীয় পার্টির নেয়া প্রযুক্তির সহায়তায় প্রচারণায় থাকছে, দল ও দলের চেয়ারম্যানের জন্য আলাদা দু’টি ওয়েবসাইট, অ্যাপস, এবং মোবাইল ফোন। রয়েছে, অঞ্চলভেদে ভোটারের ধরন অনুযায়ী প্রচারণা পদ্ধতিও।

শেয়ার করুন।

উত্তর দিন