নির্বাচন কমিশন যখনই চাইবে, তখনই ঢাকার দুই সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে

0

নির্বাচন কমিশন যখনই চাইবে, তখনই ঢাকার দুই সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, আওয়ামী লীগ নির্বাচন করতে চায় বলেই ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে ক্লিন ইমেজের নেতা দিয়েছে। দুপুরে সচিবালয়ে সমসাময়িক বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ওবায়দুল কাদের এ কথা বলেন। ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলী দাসের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, পেঁয়াজের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির পর বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির পদত্যাগ চাওয়ার বিষয়টি কথার কথা।

গুঞ্জন উঠেছে সরকার ঢাকা সিটি নির্বাচন চায় না, আওয়ামী লীগ কী ভাবছে এমন প্রশ্নের জবাবে সবিচালয়ে কথা বলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি জানান, সিটি নির্বাচন হবে জেনেই আওয়ামী লীগ সম্মেলনের কাজ শেষ করেছে। সিটি নির্বাচনে নতুন মুখ নিয়ে চিন্তা ভাবনা চলছে বলেও জানান তিনি।

ভারতীয় হাই কমিশনার রীভা গাঙ্গুলি দাসের সাক্ষাৎ প্রসঙ্গে কাদের বলেন, কিছু প্রকল্পের পাশাপাশি এনআরসি নিয়ে কথা হয়েছে রিভার সাথে।বাংলাদেশ-ভারত সম্পর্ক অনেক উচ্চতায়, এসময়ে দু’দেশের মধ্যে কোনো প্রকার টানাপোড়েন নেই বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

শেয়ার করুন।

উত্তর দিন