নির্বাচনে অংশ না নিলে বিএনপির পরিণতি ভয়াবহ ও করুণ হবে

0

আগামী জাতীয় নির্বাচনে বিএনপি অংশ না নিলে– দলটির পরিণতি ভয়াবহ ও করুণ হবে। এমন মন্তব্য করেছেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। তার দাবি, ২০১৩ সালের মতো সন্ত্রাস ও অরাজকতা করতে পারবে না বিএনপি-জামায়াত। জামালপুরের মাদারগঞ্জে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত ‘সংগঠন মেলায়’ এসব বলেন তিনি। আওয়ামী লীগকে শক্তিশালী করতে দেশব্যাপী এমন কার্যক্রম হাতে নেয়া হবে বলে জানান কেন্দ্রীয় নেতারা।

দেশের রাজনীতিতে প্রথমবারের মতো এই ব্যতিক্রমী আয়োজন। জামালপুরের মাদারগঞ্জে স্থানীয় হাইস্কুল মাঠে আয়োজন করা হয় সংগঠন মেলা। যেখানে ১৬ টি স্টলে উপজেলার বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের তালিকা, বিগত কয়েক বছরে দলটি ও অঙ্গ সংগঠনগুলোর বিভিন্ন সচিত্র কার্যক্রম প্রদর্শণ করেছে স্থানীয় আওয়ামী লীগ।

এতে যোগ দেন ঢাকা থেকে আসা সংগঠনের কেন্দ্রিয় ২০ নেতা। আয়োজক যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আযম, জাতীয় নির্বাচনের আগে এ ধরণের আয়োজন দলকে শক্তিশালী করবে বলে আশা করেন।

এসময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আগামি নির্বাচনকে সামনে রেখে বিএনপি জামাতের ষড়যন্ত্রে বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দেন। পাশাপাশি বিএনপির নিজ স্বার্থেই আগামি জাতীয় নির্বাচনে অংশ নেবে বলে মনে করেন তিনি।

সংগঠন মেলায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, খালেদ মাহমুদ চৌধুরী, আবু সাঈদ মাহমুদ স্বপন, আহমদ হোসেনসহ সম্পাদকমন্ডলীর বেশ কজন সদস্যও উপস্থিত ছিলেন।

শেয়ার করুন।

উত্তর দিন