নিরপেক্ষ নির্বাচন হলে জাতীয় পার্টিই ক্ষমতায় আসবে

0

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আগামীতে জাতীয় পার্টিই ক্ষমতায় আসবে। রাজধানীর মতিঝিলে এক অনুষ্ঠানে এ কথা জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তার আশা, আগামি নির্বাচন সুষ্ঠু হবে। এসময় জনগণের নিরাপত্তাহীনতা ও নারী লাঞ্ছনার ঘটনায় উদ্বেগও জানান তিনি।

আগামি ২৪ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করবে জাতীয় পার্টি। এ জনসভা সফল করার লক্ষে জাতীয় পার্টির ঢাকা মহানগর শাখার উদ্যোগে মতিঝিলের একটি কমিউনিটি সেন্টারে আয়োজন করা হয় এই প্রতিনিধি সভা।

এতে যোগ দেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। এসময় গেল ৭ মার্চ আওয়ামী লীগের জনসভাকে ঘিরে নারী লাঞ্ছনার ঘটনায় ক্ষোভ জানান তিনি। প্রশ্ন তোলেন, দেশের আইনের শাসন নিয়ে।

প্রধান দুই রাজনৈতিক দলের অপ-শাসন থেকে মুক্ত হতে আগামি নির্বাচনে জনগণ জাতীয় পার্টিকেই ক্ষমতায় আনবে বলেও আশা করেন এরশাদ।

সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশে লাখো মানুষের জমায়েতের মধ্য দিয়ে জাতীয় পার্টি শক্তি প্রদর্শন করবে বলেও জানান হুসেইন মুহম্মদ এরশাদ। অনুষ্ঠানে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব রুহুল আমিন হাওলাদারসহ প্রেসিডিয়ামের কয়েকজন সদস্যও উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন।

উত্তর দিন