নিজ নিজ পরিকল্পনা তুলে ধরলেন সিলেট সিটি নির্বাচনের মেয়র প্রার্থীরা

0

নগরীর উন্নয়নে নিজ নিজ পরিকল্পনা তুলে ধরলেন সিলেট সিটি নির্বাচনের মেয়র প্রার্থীরা। সুজন আয়োজিত ‘জনগণের মুখোমুখি’ অনুষ্ঠানে সাত প্রার্থী নিজেদের স্বপ্নের কথা তুলে ধরেন। প্রকাশ্যে আনুষ্ঠানিকভাবে শপথ নেন নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, গ্রহনযোগ্য ও উৎসবমুখর করে তুলতে ভূমিকা রাখার।

সিলেট জেলা স্টেডিয়ামের মোহাম্মদ আলী জিমনেসিয়ামে সুজন আয়োজিত ‘জনগণের মুখোমুখি মেয়র প্রার্থীরা’ অনুষ্ঠানে যোগ দেন সাত প্রার্থী। সুজন সম্পাদক ডক্টর বদিউল আলম মজুমদারের সঞ্চালনায়– উপস্থিত জনতা সৎ ও যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করার অঙ্গীকার করেন। নির্বাচনে পরাজিত হলে ফলাফল মেনে নেয়ার পাশাপাশি নগরীর উন্নয়নে বিজয়ী প্রার্থীকে সহযোগিতা করাসহ স্বচ্ছতা ও জবাবদিহিতার জন্য উদ্যোগ গ্রহণেরও অঙ্গীকার করেন প্রার্থীরা।

মেয়র প্রার্থীদের কাছে পেয়ে নগরীর বিভিন্ন সমস্যার ও নির্বাচনে বিজয়ী হলে তারা কে কি করবেন– সরাসরি জানতে চায় ভোটাররা। মেয়র প্রার্থীরা প্রশ্নের উত্তর দেয়ার পাশাপাশি সিটির উন্নয়নে তাদের পরিকল্পনার কথাও জানান। নির্বাচনের ফলাফল মেনে নেয়ার অঙ্গীকার এবং নগরীর উন্নয়নে সবাই মিলে কাজ করবেন বলেও জানান। শুধু প্রতিশ্রুতি নয়, বাস্তবায়ন ও নির্বাচিত মেয়র জবাবদিহিতার ভিত্তিতে কাজ করবেন – এমনটাই চায় নগরবাসী।

শেয়ার করুন।

উত্তর দিন