নারী বিশ্বকাপ খেলা দুই কলোম্বিয়ানকে পেয়ে উজ্জিবিত দেশের কিশোরী ফুটবলাররা

0

নারী বিশ্বকাপ খেলা দুই কলোম্বিয়ানকে পেয়ে উজ্জিবিত দেশের কিশোরী ফুটবলাররা। জেসিকা এবং ক্যাথরিনের ছোঁয়ায় আন্তর্জাতিক পর্যায়ে আরো ভালো খেলার আগ্রহ বাড়ছে কিশোরীদের। আসন্ন বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ আন্তর্জাতিক নারী গোল্ডকাপ ফুটবলেও আত্মবিশ্বাস বাড়াচ্ছে তাদের।

ফুটবলে এগিয়ে যাচ্ছে দেশের নারীরা। বয়স ভিত্তিক আন্তর্জাতিক বিভিন্ন টুর্নামেন্টে নিজেদের যোগ্যতার প্রমাণ রাখছেন তারা। এবার ঘরের মাঠে আন্তর্জাতিক ফুটবলে লড়বেন দেশের কিশোরীরা। প্রথমবারের মতো ঢাকায় শুরু হচ্ছে বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ আন্তর্জাতিক নারী গোল্ডকাপ ফুটবল। এই টুর্নামেন্টের জন্য আয়োজকরা এনেছে বিশ্বকাপ খেলা কলোম্বিয়ান দুই নারী ফুটবলারকে। টুর্নামেন্টের আগে নারী ফুটবল ডে’র অনুষ্ঠানে বিভিন্ন স্কুলের মেয়েদের সাথেও সময় কাটান দুই কলোম্বিয়ান জেসিকা এবং ক্যাথরিন।

জেসিকা এবং ক্যাথরিন নিজে থেকেই নারী ফুটবলারদের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলছেন। এতে ভালো খেলতে অনুপ্রাণিত হচ্ছেন কিশোরীরা।বড় তারকাদের কাছে পেলে বড় হওয়ার মানসিকতা তৈরী হয়। দুই কলোম্বিয়ানের টিপস নিয়ে আসন্ন বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ আন্তর্জাতিক নারী গোল্ডকাপ ফুটবলে ভালো খেলার উৎসাহ পাচ্ছেন কিশোরীরা। উদিয়মান নারী ফুটবলারদের জন্য চাই বিশ্ব কাপানো তারকাদের সংস্পর্স। শেখার যে এখনই সময় তাদের তাই আরো বেশি তারকাদের কাছে পেতে চায় দেশের কিশোরীরা।

শেয়ার করুন।

উত্তর দিন