নারায়ণগঞ্জের রূপগঞ্জে তিন যুবকের গুলিবিদ্ধ লাশ পাওয়া গেছে

0

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তিন যুবকের গুলিবিদ্ধ লাশ পাওয়া গেছে, যাদের দুদিন আগে দৌলতদিয়া ফেরি ঘাট থেকে পুলিশ পরিচয়ে ধরে নিয়ে যাওয়া হয়েছিল বলে অভিযোগ করেছে পরিবার। পুলিশ বলছে, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সকালে পূর্বাচল উপ-শহরের আলমপুর এলাকার ১১ নম্বর ব্রিজ এলাকা থেকে ওই তিনজনের লাশ উদ্ধার করা হয়। তদের গ্রেপ্তার বা আটকের কোনো তথ্য রূপগঞ্জ থানা পুলিশের কাছে নেই।

গত বুধবার বেড়াতে যাওয়ার পথে ডিবি পুলিশ পরিচয়ে যাত্রীবাহী বাস থেকে মহাখালী এলাকার শহীদুল্লাহর ছেলে সোহাগ, মুগদার শিমুল ও তার ভায়রা বাবুকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পরিবারের। শুক্রবার সকালে পূর্বাচল উপ-শহরের আলমপুর এলাকার ১১ নম্বর ব্রিজ এলাকায় সড়কের পাশে, ওই তিন যুবকের লাশ পড়ে থাকতে দেখে এলাকার লোকজন পুলিশকে খবর দেয়। পরে স্বজনরা থানায় এসে মরদেহ সনাক্ত করেন।

নিহতদের মাথা ও শরীরে গুলির চিহ্ন রয়েছে। তাদের একজনের পকেট থেকে ৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলেও দাবি করেন, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা না হলেও, নিহতদের মরদেহ তদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী পদক্ষেপের কথা জানায় পুলিশ।

শেয়ার করুন।

উত্তর দিন