দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

0

দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেইসাথে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে অবিচল থাকার আহ্বান জানান তিনি। ১৪২৬ বঙ্গাব্দের প্রথম দিন থেকেই উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে জনগণের সহযোগীতাও কামনা করেন প্রধানমন্ত্রী।

বাংলা নতুন বছরের প্রথম দিন। তাইতো সবার জন্য খুলে দেয়া হয় সরকার প্রধান ও বঙ্গবন্ধুকন্যার বাড়ির দরজা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করে শুভেচ্ছা বিনিময়ে আসেন সব শ্রেনী-পেশা ও বয়সের মানুষ। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও গণভবনে উষ্ণ অভ্যর্থনা জানান অতিথিদের, নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন । এসময় তাঁর সাথে ছিলেন পরিবারের সদস্যরা।

প্রথমেই দলের পক্ষ থেকে আওয়ামী লীগ সভাপতিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শীর্ষনেতারা। এসময় প্রধানমন্ত্রী বলেন,দেশে যে উন্নয়ন-অগ্রযাত্রা শুরু হয়েছে, তা অব্যাহত থাকবে। এজন্য দেশবাসী ও দলের নেতাকর্মীদের সহযোগিতা চান তিনি। প্রধানমন্ত্রী বলেন, সরকারের লক্ষ্য জাতির পিতার সোনার বাংলা গড়ে তোলা। সেইসাথে একটি অসাম্প্রদায়িক দারিদ্রমুক্ত, সমৃদ্ধ দেশ গড়ে সবার জীবনমান উন্নত করার জন্যও কাজ করছে সরকার।

ভোট দিয়ে আবারো সরকার গঠন করার সুযোগ দেয়ায় দেশের মানুষের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন সরকার প্রধান । নববর্ষের শুভেচ্ছা বিনিময়ে মন্ত্রি পরিষদ সদস্য, সামরিক-বেসামরিক আমলা, বিচারপতি, কূটনীতিক, দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ অংশ নেন।

শেয়ার করুন।

উত্তর দিন