দুর্নীতি ও নৈতিক স্থলনের অভিযোগে ডাকসু ভিপি নুরকে পদত্যাগের আহ্বান

0

আর্থিক দুর্নীতি ও নৈতিক স্থলনের অভিযোগে ডাকসু ভিপি নুরুল হক নুরকে পদত্যাগের আহ্বান জানিয়েছেন জিএস গোলাম রাব্বানীসহ ২৩ জন। পদত্যাগ না করলে নুরকে বহিস্কার করতে ডাকসুর সভাপতি ও ঢাবি উপাচাযের্র প্রতি আহ্বান জানিয়েছেন তারা। তবে ভিপি নুর জানিয়েছেন, ছাত্রলীগের কথায় পদত্যাগ নয়, অভিযোগ প্রমাণ করতে পারলে পদত্যাগ করবেন বলে ঘোষণা দিয়েছেন তিনি।

আর্থিক দুর্নীতি ও নৈতিক স্থলনের অভিযোগে ভিপি নুরুল হক নুরের পদত্যাগ দাবিতে ডাকসুর হলরুমে সংবাদ সম্মেলন করেন জিএস গোলাম রাব্বানীসহ নির্বাচিত ২৩ সদস্য।

প্রথমেই ভিপির বিরুদ্ধে নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ তুলে ধরেন এজিএস সাদ্দাম হোসেন। জিএস গোলাম রাব্বানী বলেন, নির্বাচনের পর ভিপি শিক্ষার্থীদের জন্য কোনো কাজ করেননি। আর নৈতিক স্খলনজনিত কারণে পদে থাকার যোগ্যতাও হারিয়েছেন।

অভিযোগের বিষয়ে ডাকসু ভবনের সামনে সাংবাদিকদের সাথে কথা বলেন ভিপি নুর। তিনি জানান, অভিযোগ প্রমাণ করতে পারলে, দাবি তোলার আগেই পদত্যাগ করবেন তিনি।

ভিপি হিসাবে তার নামে ৫ লাখ টাকা বরাদ্দ করা হলেও সেই টাকা এখোনো উত্তোলন করতে পারেনি জানিয়ে, নূরুল হক নূর বলেন, এডিটেড অডিও ক্লিপের মাধ্যমে তার চরিত্র হননের অপচেষ্টা চলছে।

শেয়ার করুন।

উত্তর দিন