দলের সিদ্ধান্ত অমান্য করলে মনোনয়ন দেয়া হবে না

0

যারা সিদ্ধান্ত না মেনে দলের বিরুদ্ধে কথা বলবেন, তাদের আগামী নির্বাচনে মনোনয়ন দেয়া হবে না। ষ্পষ্ট জানিয়ে দিলেন, আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলে অনুপ্রবেশকারী ও দুর্নীবাজদের বিষয়ে সচেতন থাকার পরামর্শ দিয়ে– তৃণমুল নেতাকর্মীদের যথাযথ মুল্যায়নের প্রতিশ্রুতি দেন তিনি। ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে, গণভবনে বিশেষ বর্ধিত সভায়, প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

দেশ ভাগের পর ১৯৪৯ সালের এই দিনে, প্রতিষ্ঠিত হয়েছিলো আওয়ামী লীগ। ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে গণভবনে বিশেষ বর্ধিত সভা ডাকেন, দলের সভানেত্রী শেখ হাসিনা।

জাতীয় নির্বাচনের বছরে দলের শীর্ষনেত্রীর দিক-নির্দেশনা পেতে সারাদেশ থেকে বিভিন্ন পর্যায়ের চার হাজরেরও বেশি নেতা যোগ দেন এই বিশেষ সভায়। গণভবন লনে চলা বর্ধিত সভাটি জনসভায় রুপ নেয়।

নেতাকর্মীদের দেয়া উদ্দেশে দেয়া দেড়ঘণ্টনার বক্তব্যে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা– দলটিকে নিজের পরিবারের সাথে তুলনা করেন। আহ্বান জানান, ঐক্যবদ্ধ থেকে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরার।

দলে অনুপ্রেবেশকারীদের বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান জানিয়ে নেতা-কর্মীদের কাছে নিজের রাজনৈতিক দিক দর্শন তুলে ধরেন বঙ্গবন্ধু কন্যা।

আগামী নির্বাচন চ্যালেঞ্জিং উল্লেখ করে শেখ হাসিনা জানান– তৃণমুল নেতা-কর্মীদের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে প্রার্থী মনোনীত করা হবে।

পদ্মাসেতু নিয়ে দুর্নীতির মিথ্যা অভিযোগ প্রমাণ করতে গিয়ে বিএনপি সরকারের দুর্নীতিই বেরিয়ে এসেছে বলে জানান তিনি।

অবৈধভাবে ক্ষমতা দখলকারীরা সন্ত্রাস ও মাদক ছড়িয়ে দেশকে পিছিয়ে দিতে চেয়েছিল অভিযোগ করে– এসবের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখার ঘোষনা দেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেয়ার করুন।

উত্তর দিন