তিন রাজনৈতিক দলের মেয়র প্রার্থীর অভিযোগ তিন রকম

0

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে প্রধান তিন রাজনৈতিক দলের মেয়র প্রার্থীর অভিযোগ তিন রকম। আচরণবিধি অনুযায়ী, একটি মাত্র নির্বাচনী ক্যাম্প দিয়ে প্রচারণা চালানো অসম্ভব, মনে করছেন আওয়ামী লীগ প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টু। আর প্রার্থীদের অভিযোগ প্রশাসন আমলে না নিলে– সংঘাতময় পরিস্থিতির শংকা জানিয়েছেন জাতীয় পার্টি প্রার্থী মোস্তাফিজুর রহমান মোস্তফা। এদিকে, বিরোধী দল হওয়ায় প্রশাসনের বৈষম্যের অভিযোগ তুলেছেন বিএনপি প্রার্থী কাওসার জামান বাবলা।

প্রচার-প্রচারণায় জমে উঠেছে রংপুর সিটি কর্পোরেমন নির্বাচন।তাই ব্যস্ততার শেষ নেই প্রার্থী-সমর্থকদের।তবে নির্বাচনে আচরণ বিধি মানতে গিয়ে প্রচারণায় বিঘ্ন হওয়ায় ক্ষোভ জানালেন আওয়ামী লীগ মেয়র প্রার্থী।

এদিকে প্রার্থীদের অভিযোগ প্রশাসন আমলে না নিলে শান্তিপূর্ণ পরিবেশ বদলে যাওয়ার হুঁশিয়ারি জাতীয় পার্টি প্রার্থীর। এদিকে একটি জাতীয় পত্রিকায় বিএনপি প্রার্থীর আচরণ বিধি না মেনে সভা করার খবর প্রকাশ হওয়ায়, তার ব্যাখ্যা চেয়েছে নির্বাচন কমিশন তবে প্রচার প্রচারণা চালাতে গিয়ে প্রশাসনের বৈষম্যের শিকার হবার কথা জানালেন বিএনপি প্রার্থী। এদিকে নির্বাচন সুষ্ঠু করতে স্থানীয় প্রশাসন এবং প্রার্থীদের সঙ্গে বৃহস্পতিবার বৈঠকে বসবেন প্রধান নির্বাচন কমিশনার নুরুল হূদা।

শেয়ার করুন।