তারেক রহমান লন্ডনে রাজনৈতিক আশ্রয়ে আছেন

0

তারেক রহমান লন্ডনে রাজনৈতিক আশ্রয়ে আছেন। তাই তাকে ফিরিয়ে আনতে প্রধানমন্ত্রী যতো প্রক্রিয়াই চালান না কেন, তা ব্যর্থ হবে। এমন দাবি করেছেন, বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য- ড. খন্দকার মোশাররফ হোসেন। দলের আরেক নেতা- আমীর খসরু মাহমুদ চৌধুরীর অভিযোগ, নীলনকশা বাস্তবায়ন করতেই সরকার সেনাবাহিনীকে নির্বাচনের বাইরে রাখতে চায়। রাজধানীতে আলাদা অনুষ্ঠানে, তারা এসব বলেন।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলটির সদ্য প্রয়াত নেতা ও সাবেক মন্ত্রী শামসুল ইসলামের জানাজার আয়োজন করা হয়। এতে অংশ নেন বিএনপির সবস্তরের নেতা-কর্মী। পরে দোয়া মাহফিলের আয়োজন করে মহিলা দল। এতে অংশ নিয়ে স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন কথা বলেন তারেক রহমানের পোসপোর্ট ও নাগরিকত্ব ইস্যুতে।

এদিকে জাতীয় প্রেসক্লাবে খালেদা জিয়া মুক্তি পরিষদের আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধরী। আসন্ন দুই সিটি কর্পোরেশন নির্বাচনে সেনা মোতায়েন করতে না চাওয়ায়– নির্বাচন কমিশন ও সরকারের সমালোচনা করেন তিনি।খালেদা জিয়াকে কারাগারে নেয়া এবং তার সুচিকিৎসা না করা, দুটোরই উদ্দেশ্য এক বলে অভিযোগ করেন বিএনপির এই নেতা।

শেয়ার করুন।

উত্তর দিন