টেকনাফে গুলিবিদ্ধ দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

0

কক্সবাজারের টেকনাফে গুলিবিদ্ধ দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সকাল ৮টার দিকে, নাফনদীর তীর এলাকায় মরদেহ দু’টি পাওয়া যায়। পুলিশ জানায়, স্থানীয় বাসিন্দাদের তথ্যের ভিত্তিতে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করা হয়।এসময় তাদের শরীরে বাধা অবস্থায় বিপুল সংখ্যক ইয়াবাও পাওয়া গেছে বলে জানায় পুলিশ। নিহতদের নাম-পরিচয় এখনও জানা যায়নি। দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলির ঘটনায় তাদের মৃত্যু হতে পারে ধারণা করছে পুলিশ।

এদিকে একই জেলার চকরিয়ায় সামাজিক বনায়নের বাগান পাহারা দেয়ার সময় বন্য হাতির পায়ে পিষ্ট হয়ে আলী আহমদ নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

শুক্রবার ভোরে চকরিয়া উপজেলার খুটাখালী ৮নং ওয়ার্ড পূর্ণগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দীন জানান, খুটাখালী ইউনিয়নের পুর্ণগ্রামের আলী আহমদ রাতে বাগান পাহারা দেয়ার জন্য সামাজিক বাগানের পাশে পাহাড়ের ঢালুতে ঘুমিয়ে পড়ে। রাতের কোন এক সময় বন্য হাতি তাকে পায়ে পিষ্ট করে সুড় দিয়ে হাতে পায়ে গুরুত্বর আঘাত করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরিবারের লোকজন খোঁজাখুজির এক পর্যায়ে তার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। খবর পেয়ে ভোমরিয়া রেঞ্জ কর্মকর্তাসহ স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেয়ার করুন।

উত্তর দিন