জাতিসংঘের নাম ব্যবহার করে বিএনপি মিথ্যার রাজনীতি করছে

0

জাতিসংঘের নাম ব্যবহার করে বিএনপি মিথ্যার রাজনীতি করছে বলে দাবি করেছেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিদেশে নালিশ করে তারা দেশকে খাটো করেছে। আমন্ত্রণপত্র ছাড়াই বিএনপি’র প্রতিনিধিদল জাতিসংঘ সফরে গেছে বলেও মন্তব্য করেন তিনি। এছাড়া, সংসদ ভেঙে নির্দলীয় সরকার গঠন অসাংবিধানিক এবং নির্বাচন কমিশন পুনর্গঠনের সময় নেই বলেও জানান, ওবায়দুল কাদের।

আইডিইবি’র ৪১তম কাউন্সিল অধিবেশনে অংশ নেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় তিনি বলেন, বিএনপি দেশের মানুষের উপর আস্থা হারিয়ে জাতিসংঘে নালিশ করতে গেছে। আমন্ত্রণ ছাড়াই বিএনপি জাতিসংঘে গিয়ে দেশের বিরুদ্ধে নালিশ করেছে বলেও অভিযোগ করেন, ওবায়দুল কাদের।

আগামী সংসদ নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপি তাতে অংশ না নিলেও রাজনৈতিক দলের অভাব পড়বে না।

প্রয়োজন পড়লে সংসদ নির্বাচনে সেনা মোতায়নে আওয়ামী লীগ ইসিকে সহায়তা দেবে বলেও জানান, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, নির্বাচন কমিশন স্বাধীনভাবে কাজ করছে, এখন আর পুনর্গঠনের সময় নেই। আর সংসদ ভেঙে নির্দলীয় সরকার গঠনের দাবি অসাংবিধানিক।

শেয়ার করুন।

উত্তর দিন