জঙ্গি দমনের মতো মাদকের বিরুদ্ধেও সর্বাত্মক অভিযান চলবে

0

জঙ্গি দমনের মতো মাদকের বিরুদ্ধেও সর্বাত্মক অভিযান চলবে। এমন ঘোষণা দিয়েছেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তাঁর দাবি, মাদকের কারণে যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। তাই যেকোন মূল্যে মাদক নির্মূল করতে হবে। দুপুরে রাজধানীর গুলিস্তানে মাদকবিরোধী রেবের সচেতনতামূলক কার্যক্রমের উদ্বোধন করতে গিয়ে, মন্ত্রী এসব কথা বলেন। এসময় মাদকবিরোধী অভিযানে ক্রসফায়ার নিয়ে সমালোচনা প্রসঙ্গে, রেব মহাপরিচালক বেনজীর আহমেদ জানান, মাদক নির্মূলে আইনের সর্বোচ্চ প্রয়োগ করা হবে।

বস্তি থেকে শুরু করে বিশ্ববিদ্যালয়। সবখানেই মাদকের ভয়াবহ বিস্তার। মাদকের এই বিস্তারে ধ্বংসের পথে যুব সমাজ। এরই পরিপ্রেক্ষিতে, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির ঘোষণা দেন।

রোববার রেবের মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে, সচেতনতামূলক কার্যক্রমের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, মাদকের সঙ্গে সংশ্লিষ্ট কাউকেই ছাড় দেয়া হবে না।

এদিকে, প্রধানমন্ত্রীর নির্দেশনার পর সারাদেশে মাদকবিরোধী অভিযানে গেলো কয়েকদিনে ক্রসফায়ারে বেশ ক’জন নিহত হয়েছে। নিহতরা মাদক ব্যবসার সঙ্গে সংশ্লিষ্ট বলে দাবি রেবের। এনিয়ে রেব মহাপরিচালকের হুঁশিয়ারি, মাদকের সঙ্গে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনের সর্বোচ্চ প্রয়োগ করা হবে।

মাদকবিরোধী অভিযানে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান, বেনজীর আহমেদ।

শেয়ার করুন।

উত্তর দিন