জঙ্গিবাদ ও মাদক দুর করতে এর বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখার ঘোষণা

0

দেশ থেকে জঙ্গিবাদ ও মাদক দুর করতে — এর বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখার ঘোষণা দিলেন– প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সন্ধ্যায় গণভবনে, আইনজীবীদরে সম্মানে দেয়া ইফতার মাহফিলে এই ঘোষণা দেন তিনি। বলেন– আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে যে কোনো নির্বাচনে জয়ী হওয়া সম্ভব। সরকার বাজেটে উন্নয়ন প্রকল্প বরাদ্দ দিয়ে তা বাস্তবায়ন করায় অর্থনীতির চাকা শক্তিশালী হয়েছে বলেও দাবী করেন প্রধানমন্ত্রী।

দেশের বিভিন্ন বার কাউন্সিলে বিজয়ীসহ সারাদেশ থেকে আসা আইনজীবীদের সম্মানে গণভবনে ইফতার মাহফিলের আয়োজন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আইনজীবীরা প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় আগত আইনজীবীদের শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী সংক্ষিপ্ত বক্তব্যে বলেন — বর্তমান সরকার দেশ ও মানুষের কল্যানে কাজ করছে বলেই স্বপ্ন পুরনের পথে এগিয়ে যাচ্ছে।

সন্ত্রাস-জঙ্গিবাদ, মাদক দেশের জন্য হুমকি জানিয়ে এসব অপকর্মের বিরুদ্ধে নিজ অবস্থানের কথা তুলে ধরেন সরকার প্রধান। রাজনৈতিক দলগুলোর সমালোচনা করে শেখ হাসিনা অভিযোগ করেন– আওয়ামীলীগ ছাড়া অন্যরা ক্ষমতায় বসে নিজেদের ভাগ্য পরিবর্তন করেছে। পরে অতিথিদের টেবিলে ঘুরে ঘুরে সবার সাথে শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রী। সবশেষে দেশ জাতি ও মুসলিম উম্মাহর মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

শেয়ার করুন।

উত্তর দিন