জঙ্গিবাদে অর্থায়ন ও মানি লন্ডারিংয়ের সঙ্গে মাদক প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত

0

জঙ্গিবাদে অর্থায়ন ও মানি লন্ডারিংয়ের সঙ্গে মাদক প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত বলে মন্তব্য করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। সকালে রাজধানীর সেগুন বাগিচায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণে ডিজিটাল ডিভাইসের উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন। এদিকে জাতীয় প্রেস ক্লাবে এক অনুষ্ঠানে, নারী নির্যাতন, ধর্ষণ এবং শিশু হত্যাসহ সামাজিক অপরাধ বন্ধে বিশেষ ট্রাইব্যুনাল করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে, মাদকের চাহিদা কমাতে নতুন ডিভাইস উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। এসময় তিনি, মাদককে বর্তমান সময়ের সবচেয়ে গুরুত্বপূর্ণ সমস্যা উল্লেখ করে, মাদকের বিরুদ্ধে যুদ্ধে জয়ে আইনশৃঙ্খলা বাহিনীর কার্যক্রম চালিয়ে যাওয়ার ঘোষণা দেন ।

এদিকে, জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম। এসময় তিনি নারী নির্যাতন, ধর্ষণ, শিশু হত্যা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। পাশাপাশি আইনমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রয়োজনে বিশেষ ট্রাইব্যুনাল গঠনের অনুরোধ জানান। নারী নির্যাতন ও ধর্ষণকারিরা বিএনপি-জামায়াতের চেয়েও ভয়ঙ্কর অপরাধী বলেও দাবি করেন মোহাম্মদ নাসিম।

শেয়ার করুন।

উত্তর দিন