গুলিতে ইউপিডিএফ নেতা শুভ চাকমা নিহত; এছাড়া সারাদেশ থেকে ৩ জনের মরদেহ উদ্ধার

0

রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ নেতা শুভ চাকমা নিহত হয়েছে। এছাড়া কুড়িগ্রাম ঝিনাইদহ ও সাভার থেকে ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সকাল রাঙামাটির নানিয়ারচর উপজেলার সাবেক্ষং ইউনিয়নে দুর্বৃত্তের গুলিতে আঞ্চলিক সংগঠন ইউপিডিএফের কমান্ডার শুভ চাকমা ওরফে গ্রীক নিহত হয়েছে। স্থানীয়রা জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে পাহাড়ি সংগঠনগুলোর মধ্যে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে সকালে ৭ থেকে ৮ জনের একটি দল সীমান্তবর্তী এলাকায় ঢুকে তাকে গুলি করে পালিয়ে যায়।

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার পাখিউড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে আহত যুবক আবুল হাসেমের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ৯টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঝিনাইদহের কালীগঞ্জের আড়পাড়া থেকে নিখোঁজের ৪ দিন পর মাদ্রাসাছাত্র আলামিন হোসেনের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত ৩০ নভেম্বর বাড়ী থেকে গ্রামে ওয়াজ মাহফিল শুনতে যাওয়ার পথে শিশুটি নিখোঁজ হয়।

সাভারের আশুলিয়ায় নদী থেকে অজ্ঞাত এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক ধারনা করা হচ্ছে, কয়েকদিন আগে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে।

শেয়ার করুন।

উত্তর দিন