গাইবান্ধায় বিটিসিএল গত ১০ দিন থেকে টেলিফোন যোগাযোগ ব্যবস্থা বন্ধ

0

গাইবান্ধায় বিটিসিএল গত ১০ দিন থেকে টেলিফোন যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে গেছে। ফলে জেলা শহরের ৭৩২টি টেলিফোনের লোকাল কল ও এনডাব্লিউডি বন্ধ। টেলিফোন গ্রাহকরা মোবাইলে এবং দেশের বাইরের জেলাগুলোতে ও বিদেশে কোনো টেলিফোন করতে পারছে না এবং কোন টেলিফোনও আসছে না।

গাইবান্ধা জেলার বিভিন্ন সরকারি অফিস, ফায়ার সার্ভিস, হাসপাতাল, জরুরি বিদ্যুৎসহ গুরুত্বপূর্ণ দপ্তরগুলোতে টেলিফোন চালু থাকলেও বর্তমানে ১০ দিন থেকে সংযোগ বন্ধ রয়েছে। এছাড়াও বাসা বাড়িতে থাকা টেলিফোন দিয়ে বিদেশে আত্মী-স্বজনদের সঙ্গে যোগাযোগ করতে পারছে না গ্রহকরা। দীর্ঘ দিন ধরে টেলিফোন লাইনের বিভিন্ন সমস্যা দেখা দিলেও ৫ মে সকাল থেকে সম্পর্ণভাবে বন্ধ হয়ে গেছে এই সংযোগ। এতে বিপাকে পড়েন টেলিফোন গ্রাহকরা।

জেলায় সরকারি অফিসগুলোতে ৩০০টি এবং বেসরকারি গ্রাহকদের ৪৩২টি টেলিফোন বর্তমানে চালু রয়েছে। টেলিফোন এক্সচেঞ্জের আওতায় জনবল সংকটের কারণে সঠিক সার্ভিস গ্রাহকরা পাচ্ছে না। ঘন ঘন বিভ্রাট, নিয়মিত টেলিফোন বিল না পাওয়া, অতিরিক্ত বিল করা, লাইনের সমস্যা দেখা দিলে জরুরিভাবে মেরামত না করাসহ নানা সমস্যার কারণে টেলিফোন সার্ভিস থেকে মুখ ফিরিয়ে নিয়েছে গ্রাহকরা। এদিকে, সংযোগ বন্ধের বিষয়টি স্বীকার করে উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে বললেন এই কর্মকর্তা।

শুধু আশ্বাস নয়, দ্রুত জেলার টেলিফোন সার্ভিস সচল দেখতে চান গ্রাহকরা।

শেয়ার করুন।

উত্তর দিন