খুলনা সিটিতে বিজয় ছিনিয়ে নিতে চায় প্রশাসন ও আওয়ামীলীগ

0

বিএনপি নেতারা, খুলনা সিটি নির্বাচনে বিএনপির বিজয় ঠেকাতে প্রশাসন ও আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তুলেছেন। তবে জনগণ ভোট দিতে পারলে বিএনপির বিজয় নিশ্চিত বলেও মনে করেন তারা। পাশাপাশি অভিযোগ করেছেন, খুলনা মহানগরে পুলিশ ও আওয়ামী লীগ নেতাকর্মিরা ভীতিকর পরিস্থিতি তৈরি করেছে। আগামীকাল খালেদা জিয়া জামিন পাবে প্রত্যাশা করলেও সরকার মুক্তি দেবে না বলেও মন্তব্য করেন বিএনপি নেতারা। রাজধানীতে আলাদা আলোচনায় এসব কথা বলেন তারা।

খুলনা সিটি নির্বাচনের সবশেষ পরিস্থিতি ও রমজানকে সামনে রেখে দ্রব্যের মুল্য বৃদ্ধির বিষয় তুলে ধরতেই বিএনপির এই সংবাদ সম্মেলন। এসময় নিত্যপণ্যের দাম কমাতে সরকারের প্রতি আহ্বান জানান রিজভী আহমেদ।

খুলনা সিটি নির্বাচন প্রসঙ্গে তিনি অভিযোগ করেন, বিএনপির বিজয় ঠেকাতে প্রশাসন ও আওয়ামী লীগ একসাথে ষড়যন্ত্র করছে।

এদিকে খালেদা জিয়াসহ বিএনপি নেতাকর্মীদের মুক্তির দাবিতে প্রেসক্লাবে আয়োজন করা হয় এই আলোচনা সভা। এতে আন্দোলন ছাড়া খালেদা জিয়ার মুক্তি হবে না বলে মন্তব্য করেন আমির খসরু মাহমুদ চৌধুরী।

আর প্রেসক্লাবে আলাদা আলোচনায় খুলনা সিটি নির্বাচনে জয়ী হতে সরকার নীল নকশা করছে বলে দাবি করেন দলটির আরেক নেতা ড. খন্দকার মোশাররফ হোসেন।

প্রেসক্লাবেই লেবার পার্টির অন্য আলোচনায় যোগ দিয়ে, আব্দুল্লাহ আল নোমান বলেন, কোটা বিরোধী আন্দোলনের মতো গণ-জোয়ার তৈরি করে এ সরকারের পতন ঘটানো হবে।

শেয়ার করুন।

উত্তর দিন