খালেদা জিয়ার জীবন নিয়ে ষড়যন্ত্র করছে সরকার

0

খালেদা জিয়াকে নিয়ে ওবায়দুল কাদেরের বক্তব্যই প্রমাণ করে, তার জীবন নিয়ে ষড়যন্ত্র করছে সরকার। এমন মন্তব্য করেছেন বিএনপি নেতারা। বিএনপি চেয়ারপার্সনকে কারাগারে রেখে নতুন আইন করে ষড়যন্ত্রের কোন নির্বাচন এদেশে হবে না বলেও হুঁশিয়ারি দিয়েছেন তারা। খুলনা ও গাজীপুর সিটি নির্বাচনে আবরো সেনা মোতায়েনের দাবি করেছেন দলটির নেতারা। রাজধানীতে আলাদা আলোচনায় এ সব কথা বলেন বিএনপি নেতারা।

দলীয় চেয়ারপার্সনের মুক্তির পাশাপাশি নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবিতে আন্দোলন করে আসছে বিএনপি। এমন প্রেক্ষাপটে অনুষ্ঠিত হচ্ছে খুলনা ও গাজীপুর সিটি নির্বাচন। এই নির্বাচনে এমপি-মন্ত্রীদের দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণা আচরণবিধির লঙ্ঘন বলে মন্তব্য করেন, বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

জাতীয় প্রেসক্লাবে আরেক আলোচনায় নির্বাচন কমিশনের সমালোচনা করে, আমির খসরু মাহমুদ চৌধুরী কথা বলেন, জাতীয় নির্বাচন ইস্যুতে। তারেক রহমানকে নিয়ে লন্ডনে প্রধানমন্ত্রীর বক্তব্যের জবাবও দেন তিনি। এর আগে, নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে রুহুল কবীর রিজভী বলেন, অনুমতি থাকলেও কারাগারে খালেদা জিয়ার সাথে বিএনপি নেতাদের দেখা করতে না দেয়া অন্যায়। কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের অনেককে গ্রেফতার করা হচ্ছে বলে অভিযোগ করেন দলটির নেতারা।

শেয়ার করুন।

উত্তর দিন