খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপির কোনো মাথাব্যথা নেই

0

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের দাবি, খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে আসলে বিএনপির কোনো মাথাব্যথা নেই। ঈদের পর এখন একে আন্দোলনের ইস্যু বানানোর চেষ্টা করছে তারা। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা নিতে রাজি না হওয়ায়, সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা দেয়ার কথা বলা হলেও, রাজি হননি খালেদা জিয়া। আর বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের মন্তব্য, খালেদা জিয়া অসুস্থ নন, বরং চিকিৎসার নামে বিদেশ যাওয়ার পাঁয়তারা করছেন।

রোববার বিকেলে কুমিল্লা-নোয়াখালী সড়কের কুমিল্লার পদুয়ার বাজার এলাকা পরিদর্শনে আসেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এসময় উপস্থিত ছিলেন কুমিল্লার পুলিশ সুপারসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।

পরে গণমাধ্যম কর্মিদের খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে তিনি বলেন, যে হাসপাতালে আওয়ামী লীগ নেত্রীসহ দলের সব নেতাকর্মীরা চিকিৎসা নেন, সেখানে বিএনপি নেত্রী চিকিৎসা নিতে রাজি নন। এতে বোঝা যায়, চিকিৎসা নয়, আন্দোলনের ইস্যু তৈরির চেষ্টা করছে বিএনপি।

এদিকে ভোলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নে স্থানীয় আওয়ামী লীগের জনসভার পরে বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের দাবি, খালেদা জিয়া চিকিৎসার নামে বিদেশ যাবার পাঁয়তারা করছেন।

আগামী নির্বাচনে অংশগ্রহণ নিয়ে বিএনপি’র কোনো দাবিই বাস্তবসম্মত নয় বলেও মন্তব্য করেন বানিজ্যমন্ত্রী।

শেয়ার করুন।

উত্তর দিন