খালেদা জিয়াকে নতুন কোনো মামলায় গ্রেফতার দেখানো হয়নি এবং হবে না

0

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নতুন কোনো মামলায় গ্রেফতার দেখানো হয়নি এবং হবে না বলেও জানিয়েছেন, স্বরাষ্ট্রমন্ত্রী- আসাদুজ্জামান খাঁন কামাল। দুপুরে সচিবালয়ে নিজদপ্তরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে, তিনি একথা বলেন। এদিকে, কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করে– তার আইনজীবী সানাউল্লাহ মিয়া জানিয়েছেন, কারা কর্তৃপক্ষের কাছে কোনো নতুন ‘ওয়ারেন্ট’ আসেনি। গণমাধ্যমে গ্রেফতারি পরোয়ানার যে খবর এসেছে– তার সত্যতা মেলেনি বলেও জানান তিনি।

খালেদা জিয়ার বিরুদ্ধে কুমিল্লায় বাসে পেট্রোলবোমা হামলা, গ্যাটকো দুর্নীতি ও বড়পুকুরিয়া কয়লা খনি মামলার জন্য, ওকালতনামায় সই নিতে দুপুরে পুরাতন কেন্দ্রীয় কারাগারে যান, তার আইনজীবী সানাউল্লাহ মিয়াসহ চারজন।

খালেদা জিয়ার সঙ্গে দেখা করে বাইরে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন, তার আইনজীবী। এদিকে, সচিবালয়ে এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, অন্য মামলায় খালেদা জিয়াকে গ্রেফতার দেখানোর বিষয়ে বিএনপি’র দাবি সম্পূর্ণ ‘মিথ্যা এবং অপপ্রচার’।

খালেদা জিয়ার বিরুদ্ধে রাজধানীর শাহবাগ ও তেজগাঁও থানায় করা মামলায় তার হাজিরা দেওয়ার বিষয়টি আদালত ও কারা কর্তৃপক্ষের উপর নির্ভরশীল বলেও জানান মন্ত্রী।

শেয়ার করুন।