কোন দায়িত্বে আর থাকতে চান না টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন

0

বাংলাদেশ ক্রিকেট দলের কোন দায়িত্বে আর থাকতে চান না টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। ত্রিদেশীয় ও টেস্ট সিরিজে বাংলাদেশ দলের বাজে পারফরমেন্সে হতাশ হয়ে সুজন জানান-দায়িত্ব পালন করতে গিয়ে অনেক সমালোচনা শুনতে হচ্ছে তাকে। কাজের জন্য ক্রিকেটাঙ্গনে কাজের সুস্থ পরিবেশ নেই বলেও মনে করেন সাবেক এই অধিনায়ক। আর দেশের সংবাদ মাধ্যমও অনেক ক্ষেত্রে নেতিবাচক ভূমিকা রাখছে বলে জানান-খালেদ মাহমুদ।

মাঠের পারফরমেন্সে বাংলাদেশ ক্রিকেট দলের যখন সুসময় থাকে তখন অনেক নেতিবাচক দিকও ঢাকা পড়ে যায়। আর খারাপ সময় আসলেই নানা অজুহাত তৈরী হয়। যার উদাহরণ শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ দলের বাজে পারফরমেন্স। ঘরের মাঠে এমন বাজেভাবে হারকে মানতে পারছেনা কেউই। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সবজায়গাতেই সমালোচনা হচ্ছে। সেখান থেকে বাদ যাচ্ছে না টিম ম্যানেজমেন্টও। সমালোচনার তীরটা যেন বুকের মাঝখানটায় বিধেছে সাবেক অধিনায়ক ও দলের টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদের। জাতীয় দলের কোন পদেই আর থাকতে চান না তিনি।

সুজনের মতে, সমালোচনারও একটা মাত্রা থাকা উচিত। সেখানে অনেকেই সীমা ছাড়িয়ে যাচ্ছে। তার অভিযোগ সমালোচনাকে অনেকক্ষেত্রে নোংরামিতেও নিয়ে যাওয়া হচ্ছে। এসবের জবাবে অভিমানী সুজন সংবাদ-মাধ্যমকেও দোষারোপ করছেন। বাজে হারের জন্য ক্রিকেটারদের বাজে পারফরমেন্সকেই দোষছেন খালেদ মাহমুদ। তবে সবাইকে আস্থা রাখারও অনুরোধ জানান তিনি। টেকনিক্যাল ডিরেক্টর আশা করছেন টি-টুয়েন্টি সিরিজ দিয়েই ফের ছন্দে ফিরবে বাংলাদেশের ক্রিকেটাররা।

শেয়ার করুন।

উত্তর দিন