কেবল অপারেটররা লাইসেন্সের শর্ত ভাঙ্গলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে

0

কেবল অপারেটররা লাইসেন্সের শর্ত ভাঙ্গলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। এমন হুঁশিয়ারি দিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি জানান, অধিকাংশ ক্যাবল অপরাটেররা লাইসেন্সের শর্ত মানলে টেলিভিশন শিল্পের বিকাশ সঠিকভাবে হবে।এদিকে কোয়াব নেতারা বলছেন, নিয়ম মেনেই ব্যবসা করবেন তারা। পাশাপাশি আগামী ডিসেম্বরের মধ্যে দেশের সব সিটি কর্পোরেশন এলাকায় ডিজিটাল কেবল সংযোগ নিশ্চিতের আশ্বাস দিয়েছেন কোয়াবের প্রতিষ্ঠাতা সভাপতি আনোয়ার পারভেজ। সচিবালয়ে তথ্যমন্ত্রীর সাথে বৈঠক শেষে তারা এসব বলেন।

লাইসেন্সের শর্ত ভেঙ্গে ক্যাবল নেটওয়ার্ক অপারেটররা বিজ্ঞাপন, নাটক, সিনেমা এবং গান প্রচার করেন। এমন অভিযোগ সহ আরো বেশ কয়েকটি বিষয় নিয়ে আলোচনা করতেই কোয়াব নেতাদের নিয়ে সচিবালয়ে বৈঠকে বসেন তথ্যমন্ত্রী। এসময় তিনি জানান লাইসেন্সের শর্ত মেনেই ব্যবসা করতে হবে।

পরে কেবল নেটওয়ার্কে স্থানীয় বিজ্ঞাপন চালানো সহ বেশ কিছু দাবির বিষয়ে সাংবাদিকদের জানান কেবল অপারেটর নেতারা। আর কোয়াবের প্রতিষ্ঠাতা সভাপতির মতে, আগামী ডিসেম্বরের মধ্যে ব্যাপক পরিবর্তন আসবে এই খাতে। তাই এই ব্যবসাকে শিল্পের মর্যাদা দেয়ার আহ্বান জানান তিনি। ব্যাংক থেকে আর্থিক সহায়তা ও সরকারি সহায়তা পেলে দুর হবে সব ধরনের অনিয়ম, এমনটাই মনে করেন কোয়াব সভাপতি

শেয়ার করুন।

উত্তর দিন