কাউকেই রেহাই দেয়া হবে না: কাদের

0

মাদক ব্যবসায়ী, যে দলের সাথেই সম্পৃক্ত হোক না কেন– কাউকেই রেহাই দেয়া হবে না বলে জানিয়েছেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সংসদ সদস্য বদির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে তিনিও রক্ষা পাবেন না। সকালে আশুলিয়ায় সড়ক বিভাগের কর্মকর্তাদের সাথে এক অনুষ্ঠানে, তিনি একথা জানান। কাদের বলেন, তিস্তা চুক্তিসহ সব চুক্তি অবশ্যই হবে। আরেক অনুষ্ঠানে, খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম দাবি করেন, আইনজীবীদের ভুলের কারণেই খালেদা জিয়াকে কারাভোগ করতে হচ্ছে।

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে সাভার -বাইপাইল সড়ক পরিদর্শনে যান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। যাত্রাপথে মানুষের যাতে দুর্ভোগ না হয়, সে জন্য সড়ক বিভাগের কর্মকর্তাদের নির্দেশনা দেন তিনি।

এ সময় চলমান মাদকবিরোধী অভিযান অব্যাহত রাখার কথাও জানান তিনি। সেই সাথে প্রধানমন্ত্রীর পশ্চিমবঙ্গ সফরের ফলে বাংলাদেশ ও ভারতের মধ্যে বিরাজমান সমস্যা সমাধানের ক্ষেত্রে অগ্রগতি হয়েছে। এমন দাবি করেন ওবায়দুল কাদের।

এদিকে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আলোচনা সভায় যোগ দিয়ে খাদ্যমন্ত্রী দাবি করেন, মাদক বিরোধী অভিযানে দেশবাসী খুশি হলেও নাখোশ হয়েছে বিএনপি। আর খালেদা জিয়ার কারাদণ্ডের জন্য দলটির নেতাদেরই দায়ি করেন তিনি।

অনুষ্ঠানে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদের আশা, শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ ও ভারতের মধ্যকার সব সমস্যার সমাধান হবে।

শেয়ার করুন।

উত্তর দিন