এসএ পরিবহন পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসের মালয়েশিয়া শাখার উদ্বোধন

1

আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হলো এসএ পরিবহন পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসের মালয়েশিয়া শাখা। এর মাধ্যমে মালয়েশিয়া প্রবাসী লাখো বাংলাদেশি প্রবাসীর দীর্ঘদিনের স্বপ্ন পুরণ হলো। শাখাটির উদ্বোধন করেন এসএ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদ। এসময় তিনি— নতুন এই পথচলায় মালয়েশিয়া ও বাংলাদেশে মধ্যে সেতুবন্ধন আরো সুদৃঢ় হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

দীর্ঘ প্রায় ৩৫ বছর ধরে বাংলাদেশে অত্যান্ত সুনামের সঙ্গে সেবা দিয়ে আসছে এসএ পরিবহন পার্সেল ও কুরিয়ার সার্ভিস। দেশের বাইরে এই সেবা প্রতিষ্ঠানটির প্রথম শাখা করা হয় সিঙ্গাপুরে। এরই ধারাবাহিকতায় বুধবার মালয়েশিয়ার রাজধানী কুয়ালামপুরে দ্বিতীয় শাখাটি চালু করা হলো। শাখাটির ফিতা কেটে উদ্বোধন করেন এসএ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদ।

নতুন এ শাখা স্থাপন করায় মালয়েশিয়া প্রবাসী লাখো বাংলাদেশির দীর্ঘদিনের স্বপ্ন পুরণ হলো বলে জানালেন এই ব্যবসায়ী।

এরপর সেখানে আয়োজন করা হয় মিলাদ মাহফিল। এতে অংশ নেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও প্রবাসীরারা। পরে মালয়েশিয়া শাখা নিয়ে কথা বলেন স্থানীয় পরিচালক।

নতুন শাখাটির সফলতার জন্য প্রবাসীদের সব ধরণের সহযোগীতার আহ্বান জানালেন এসএটিভির পরিচালক শামসুল আলম পান্থ।

এসএ পরিবহন পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিস ৩৫ বছর ধরে দেশ-বিদেশে সেবা দিয়ে আসছে। এর আগে প্রতিষ্ঠানটি সিঙ্গাপুরে যাত্রা শুরু করেছে। নতুন এই পথচলার মধ্য দিয়ে মালয়েশিয়া এবং বাংলাদেশের মানুষের মধ্যে সেতুবন্ধন আরো সুদৃঢ় হবে বলে আশাবাদ ব্যক্ত করে সালাহউদ্দিন আহমেদ।

পরে অতিথিদের নিয়ে এসএ পরিবহন পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের মালয়েশিয়া শাখাটি ঘুরে দেখেন এসএ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক।

শেয়ার করুন।

একটি মন্তব্য

উত্তর দিন