এরশাদ এদেশের মানুষের মাঝে চিরদিন বেঁচে থাকবেন

0

মৃত্যুর পর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন এবং জানাযায় সাধারণ মানুষের যে ঢল নেমেছিলো, তাতে প্রমাণ করে হুসেইন মুহম্মদ এরশাদ এদেশের মানুষের মাঝে চিরদিন বেঁচে থাকবেন। বিকেলে বারিধারার প্রেসিডেন্ট পার্ক বাসভবনে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিলে এ কথা বলেন, জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের।পরে তিনি এসএটিভিকে জানান, জাতীয় পার্টিতে কোনো বিভক্তি নেই। সবাই ঐক্যবদ্ধ আছে।

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন এরশাদের রুহের মাগফেরাত কামনায় বারিধারার প্রেসিডেন্ট পার্কের বাসায় আয়োজন করা হয় মিলাদ মাহিফিল।

এতে অংশ নেন জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদেরসহ দলের সিনিয়র নেতাকর্মী এবং স্বজনরা। এছাড়া, এসএ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দীন আহমেদ মিলাদ মাহফিলে অংশ নেন।

মিলাদ মাহফিলে হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

এরআগে জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের বলেন, হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীসহ কয়েকটি দেশের সরকার প্রধান, মন্ত্রী ও কুটনীতিকরা শোকবার্তা পাঠিয়েছেন।যা প্রমাণ করে এরশাদ একজন আন্তর্জাতিক মানের রাজনীতিক ছিলেন।

এদিকে, দলের কো-চেয়ারম্যান রওশন এরশাদের নামে একটি চিঠি গণমাধ্যমে ছড়িয়ে পড়া প্রসঙ্গে জিএম কাদের বলেন, ঐক্য নষ্ট করতে কেউ এমনটি করেছে।

তিনি বলেন, বড় দল হিসেবে জাতীয় পার্টিতে কিছুটা ভেদাভেদ থাকবেই। যা অন্যসব বড় দলেরও রয়েছে।

 

শেয়ার করুন।

উত্তর দিন