এরশাদের শরীরের কোন অঙ্গ ঠিকভাবে কাজ করছে না : জিএম কাদের

0

সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শরীরের কোন অঙ্গ ঠিকভাবে কাজ করছে না বলে জানিয়েছেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও এরশাদের ছোটভাই জিএম কাদের। সকালে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে চিকিৎসকদের বরাত দিয়ে তিনি জানান, এরশাদের শারিরিক অবস্থা আশঙ্কাজনক।

ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ। গত ২৭ জুন সকালে হুসেইন মুহম্মদ এরশাদ অসুস্থবোধ করলে সেখানে ভর্তি করা হয়। দেশবাসীকে হুসেইন মুহম্মদ এরশাদের শারিরিক অবস্থার সবশেষ তথ্য জানাতে নিয়মিত সংবাদ সম্মেলন করছেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও এরশাদের ছোটভাই জিএম কাদের। শুক্রবার তিনি সিএমএইচে দেখে এসে এরশাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানান।

দেশবাসীর কাছে এইচ এম এরশাদের জন্য দোয়া কামনা করে জিএম কাদের জানান, কিডনি-লিভারের মত গুরুত্বপূর্ণ অঙ্গ-প্রত্যঙ্গগুলো ঠিকভাবে কাজ করছে না। এরশাদের সুস্থতা কামনায় দলের পক্ষ থেকে প্রতিদিন বনানী কার্যালয়সহ দেশের বিভিন্ন জেলায় নেতাকর্মীরা বিশেষ দোয়া-মোনাযাতের আয়োজন করছেন।

শেয়ার করুন।

উত্তর দিন