এবার বিএনপি চেয়ারপার্সনের বিরুদ্ধে পাল্টা উকিল নোটিশ পাঠাবে আওয়ামী লীগ

0

এবার বিএনপি চেয়ারপার্সনের বিরুদ্ধে পাল্টা উকিল নোটিশ পাঠাবে আওয়ামী লীগ। দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ তথ্য জানান। বলেন, বিএনপি’র ভুয়া ও মিথ্যা নোটিশ পাঠানোর প্রতিবাদে এই উদ্যোগ নিয়েছেন তারা। বিএনপির অর্থ কেলেংকারী নিয়ে ভবিষ্যতেও হাটে হাড়ি ভেঙ্গে দেয়ারও ঘোষণা দেন তিনি।

সরকারের চার বছর পূর্তি উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মহানগর দক্ষিণ আওয়ামী লীগের এই কর্মসূচিতে তিনি অভিযোগ করেন, জিয়া পরিবারের দুর্নীতি নিয়ে কথা বলায় প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ভুয়া উকিল নোটিশ পাঠিয়েছে বিএনপি। তিনি জানান, এবার পাল্টা উকিল নোটিশ পাঠানোর প্রস্তুতি নিচ্ছে আওয়ামী লীগ। বেগম খালেদা জিয়া পদ্মা সেতু নিয়ে যে মন্তব্য করেছেন, তার প্রমাণ না দিতে পারলে আদালতে যেতে হতে পারে বলেও হুঁশিয়ারী দেন তিনি।

অন্যদিকে, কুষ্টিয়ার ডিসি কোর্ট চত্ত্বরে উন্নয়ন মেলা পরিদর্শন করেন আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। এ সময় তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে পাগল বলায় প্রধানমন্ত্রীর শপথ ভঙ্গ হয়নি।

শেয়ার করুন।