এবার নরসিংদীতে একটি বাড়িতে অভিযান চালিয়ে দু’জনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

0

নব্য জেএমবি’র আস্তানা সন্দেহে এবার নরসিংদীর মাধবদীর একটি বাড়িতে অভিযান চালিয়ে– দু’জনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঢাকার কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিট এই অভিযান পরিচালনা করে। ঘটনাস্থল ঘুরে দেখে পুলিশ মহাপরিদর্শক ড. জাবেদ পাটোয়ারী জানান, সশস্ত্র জঙ্গিদের সাথে সর্বোচ্চ নমনীয় ব্যবহার করা হয়েছে। অভিযান শেষে– কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিট প্রধান মনিরুল ইসলাম বলেন, অভিযানের সময় নিহতরা সোয়াত টিমকে লক্ষ্য করে ককটেল ছোঁড়ে।

জঙ্গি আস্তানা সন্দেহে সোমবার রাত ন’টার পর থেকে নরসিংদীর শেখেরচরের ভগীরথপুর ও মাধবদী পৌরসভার ছোট গদাইরচরে– দু’ কিলোমিটার দুরত্বে দু’টি বাড়ির আশপাশ এলাকার ৫শ’ গজের মধ্যে ১৪৪ ধারা জারি করে জেলা প্রশাসন।

সকালে শেখেরচরের বাড়িতে ঢাকার কাউন্টার টেরোরিজম ইউনিটের নেতৃত্বে শুরু হয় অভিযান- ‘গর্ডিয়েন নট’। দফায়-দফায় চলা অভিযানের সময় বাড়ির ভেতর থেকেও গুলি ছোঁড়া হয় বলে দাবি, কাউন্টার টেরোরিজম ইউনিটের। অভিযান শেষে সেখানে থেকে দু’জনের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে সন্দেহজনক ওই জঙ্গি আস্তানার পরিস্থিতি ঘুরে দেখেন, পুলিশ মহাপরিদর্শক ড. মো. জাবেদ পাটোয়ারী। এদিকে, মাধবদী পৌরসভার গাংপাড় এলাকার আফজাল হাজির নিলুফা ভিলা নামে ভবনটিতে অভিযান চালানোর প্রস্তুতি নিচ্ছে ডিএমপি’র কাউন্টার টেররিজম ইউনিট ও নরসিংদী জেলা পুলিশের যৌথ টিম।

শেয়ার করুন।

উত্তর দিন