এবারের ঈদযাত্রায় খুব একটা ভোগান্তি হবে না

0

প্রথম ইনিংস শেষ করে এবার দ্বিতীয় ইনিংস খেলার ঘোষণা দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দেশে ফেরার পর সচিবালয়ে প্রথম কার্যদিবসে বিভিন্ন চলমান উন্নয়ন প্রকল্প নিয়ে গণমাধ্যমের সঙ্গে মতবিনিময়ে তিনি এ কথা বলেন। এসময় আসন্ন ঈদে রাস্তায় ভোগান্তি তেমন হবে না বলেও আশ্বস্ত করেন ওবায়দুল কাদের। এদিকে স্বরাষ্ট্রমন্ত্রীও জানান, ঈদকে ঘিরে সব ধরণের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হবে।

হৃদরোগ, ডায়াবেটিস ও শ্বাসযন্ত্রের জটিল রোগে আক্রান্ত ওবায়দুল কাদের গেল ৩ মার্চ গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে ৪ মার্চ এয়ার অ্যাম্বুলেন্সে নেয়া হয় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে। সেখানে চিকিৎসা শেষে দুই মাস ১১ দিন পর বুধবার সন্ধ্যায় দেশে ফেরার পর রোববারই প্রথম অফিস করেন সেতুমন্ত্রী। জানান এখন অনেকটাই সুস্থ, কিছুদিন পর আবারো পুরোদমে কাজ শুরু করবেন।

এসময় ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে জানিয়ে তিনি জানান, ঈদকে সামনে রেখে এবারকার প্রস্তুতি অতীতের যে কোনো সময়ের চে’ ভালো।

এদিকে ঈদে সারাদেশে নিরাপত্তা জোরদার থাকবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। ঈদুল ফিতর উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সভা শেষে এসব জানান মন্ত্রী।

এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিশেষ রেলের পাশাপাশি বিভিন্ন পথে রাস্তার উন্নয়ন কাজ ঈদের আগেই শেষ হওয়ায় যানজট ও দুর্ভোগ কম হবে।

শেয়ার করুন।

উত্তর দিন