এবারও জমজমাট আয়োজনে প্রদান করা হলো “কারি লাইফ অ্যাওয়ার্ডস”

0

এবারও জমজমাট আয়োজনে প্রদান করা হলো “কারি লাইফ অ্যাওয়ার্ডস”।যুক্তরাজ্যভিত্তিক রন্ধন শিল্প খাতের খ্যাতনামা ম্যাগাজিন ‘কারি লাইফ’ এই আয়োজনের উদ্যোক্তা। সেন্ট্রাল লন্ডনের অভিজাত হিলটন পার্ক প্লাজা হোটেলে এই আয়োজনে উপস্থিত ছিলেন যুক্তরাজ্যের বিভিন্ন অঞ্চলের রেস্টুরেন্ট ব্যবসায়ী ও শেফ।

এবার ৩৯টি ক্যাটাগরিতে সেরা শেফ ও রেস্টুরেন্টগুলোকে পুরষ্কৃত করা হয়েছে।আর এই পুরষ্কার প্রদানে যেমন ছিলো ভিন্নতা; তেমনি অতিথি আপ্যায়নেও ছিলো নতুনত্ব। লাইভ কিসেনে অতিথিদের গরম-গরম খাবার পরিবেশন করা হয়। খাবার শেষে ছিলো ঐতিহ্যবাহী পানের ব্যবস্থা।

জমকালো এই আয়োজনে ছিলো নাচ-গানের জমজমাট পরিবেশনা। স্মারক ম্যাগাজিন প্রকাশের পাশাপাশি এই আয়োজন উপলক্ষে অ্যাওয়ার্ড বিজয়ীদের গল্প নিয়ে ছিলো আলাদা একটি প্রকাশনাও। এতো কিছুর পরও সম্মাননা পাওয়া রেস্টুরেন্ট ব্যবসায়ীরা জানালেন নানা সংকটের কথা।

কর্মচারী সংকট মোকাবেলায় ইমিগ্রেশন নীতি সহজ করার আহবান জানালেন অতিথিরা। এক দশকে কারি লাইফ আওয়ার্ডস বৈচিত্রতা এবং ব্যপ্তির দিক থেকে উন্নয়ন ঘটিয়েছে বললেন কারি লাইফের প্রধান সম্পাদক । চ্যানেল ফোর এর নিউজ প্রেজেন্টার ক্যাথি নিউম্যানের উপস্থাপনায় এই আয়োজনে বক্তব্য রাখেন, হাউজ অব লর্ডসের সদস্য, কোবরা বিয়ারের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান কারেন বিলোমারিয়া, বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ এমপি রুশনারা আলী এবং জাস্ট ইট ইউকের সিইও।

শেয়ার করুন।

উত্তর দিন