এখন জাতীয় পার্টিকে বর্তমান সরকারের বিকল্প শক্তি হিসেবে দেখতে চায়

0

নানা কারণে বিএনপি দুর্বল হয়ে পড়ায় দেশের মানুষ এখন জাতীয় পার্টিকে বর্তমান সরকারের বিকল্প শক্তি হিসেবে দেখতে চায় বলে মন্তব্য করেছেন দলের চেয়ারম্যান জিএম কাদের। নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থেকে এরশাদের উন্নয়ন কর্মকান্ড জনগণের সামনে তুলে ধরতে পারলে জাতীয় পার্টি আগামীতে আবার ক্ষমতায় আসবে বলেও আশাপ্রকাশ করেন তিনি। আর দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গা জানিয়েছেন, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে সন্ত্রাস-চাঁদাবাজি-খুন-গুম ও অসাধু প্রশাসনের দৌরাত্ম্য থাকবে না। দুপুরে ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তারা।

জাতীয় পার্টির সহযোগী সংগঠন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনে সকাল থেকে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে হাজির হয় ডেলিগেট ও কাউন্সিলরসহ দলীয় নেতাকর্মীরা। পরে পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন দলের চেয়ারম্যান ও মহাসচিব।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, কোন কারণে বিএনপির শীর্ষ নেতৃত্ব রাজনীতি থেকে সরে গেলে দলটি ছিন্নভিন্ন হয়ে যাওয়ার আশঙ্কা আছে। এই অবস্থায় দেশের মানুষ জাতীয় পার্টিকে সরকারের বিকল্প শক্তি হিসেবে দেখতে চায়।

সম্মেলনে প্রধান বক্তা দলের মহাসচিব মসিউর রহমান রাঙা বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে দেশে সন্ত্রাস-চাঁদাবাজি-ক্যাসিনো ব্যবসা ও প্রশাসনের দৌরাত্ম্য থাকবে না।

এই সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একজন করে প্রার্থী থাকার পরও ২৪৪ জন কাউন্সিলরের মৌখিক ভোট নিয়ে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি হিসেবে নারায়নগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে সভাপতি ও সাবেক ছাত্র নেতা বেলাল হোসেনকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়।

শেয়ার করুন।

উত্তর দিন