আলাদা সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত

0

সাভার, ধামরাই, ঠাকুরগাঁও এবং কুমিল্লায় আলাদা সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছে। আহত হয়েছে ৩৭ জন।

সকাল সাড়ে ৮টায় আমিনবাজারে সড়ক দুর্ঘটনায় দুই মটরসাইকেল আরোহী নিহত হয়েছে। যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীরা বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই ট্রাকের নিচে চাপা পড়ে। ঘটনাস্থলেই শফিকুল ইসলাম ও সুজা মিয়া নিহত হয়। এদিকে ধামরাইয়ের জয়পুরায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক নিহত হয়েছে। আহত হয়েছে দুই জন।

ঠাকুরগাঁও সদর উপজেলার ২৯ মাইলে একজন নিহত ও ১২ জন আহত হয়েছে। সকাল ৮ টায় ঢাকা-ঠাকুরগাঁও মহাসড়কের হাড়িপুকুর এলাকায় ঢাকা থেকে পঞ্চগড়্গামী নাইট কোচের সঙ্গে বিপরীত দিক থেকে আসা কাজী ফার্মস লিমিটেডের কাভার্ড ভ্যানের সংঘর্ষ হয়। এতে কাভার্ড ভ্যানের চালক সাজ্জাদ ঘটনাস্থলেই মারা যান। আহতদের স্থানীয়রা উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে পাঠায়। আহতদের মধ্যে ৩ জনের অবস্থার অবনতি ঘটলে তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কুমিল্লায় দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। আহত হয়েছে ১৭ জন। সকালে মহাসড়কের দৌতলপুর এলাকায় নোয়াখালী থেকে ছেড়ে আসা ঢাকা গামী স্টারলাইন পরিবহনের একটি বাস ওভার টেকিং করার সময় ড্রীমালাইন পরিবহনের একটি বাসকে ধাক্কাদেয়। এতে ড্রীমলাইন পরিবহনের বাসটি রাস্তার পাশের খাদে পড়ে যায়।

অন্যদিকে, নড়াইলে মাটি বহনকারী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে ৬ শ্রমিক আহত হয়েছে। আহতদের নড়াইল ও যশোর মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন।

উত্তর দিন