আলাদা ঘটনায় ৩জনের মরদেহ উদ্ধার

0

আলাদা ঘটনায় মুন্সিগঞ্জ, কুষ্টিয়া ও সুনামগঞ্জ ৩জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সকালে মুন্সীগঞ্জ শহরের হাটলক্ষীগঞ্জ বৌবাজারে ছুরিকাঘাতে শাহজালাল নামে একজন নিহত হয়েছে। জেলা সদরের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান জানান, মঙ্গলবার সন্ধ্যায় একই এলাকার আনসার আলীর ছেলে মাদকসেবী কবির হোসেনের সাথে শাহজালালের কাটাকাটি হয়। এতে ক্ষুব্ধ হয়ে কবির তাকে ছুরিকাঘাত করে।

কুষ্টিয়া কুমারখালী উপজেলার গোবিন্দপুরগ্রাম থেকে নিখোঁজের দুই দিন পর আলফাজ উদ্দিন নামক এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জানা যায়, আলফাজ উদ্দিন স্থানীয় মসজিদে মুয়াজ্জিনের দায়িত্ব পালন করতেন। গেল ৮জুন থেকে তাকে আর পাওয়া যাচ্ছিল না।

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার শক্তিয়ারখলা গ্রামের হাদিছ মৌলানার ডোবা থেকে নিখোঁজ মোটরসাইকেল চালক আবুল মিয়ার মরদেহ উদ্ধার করছে পুলিশ। গেল সোমবার রাতে উপজেলার শক্তিয়ারখলা এলাকার কামালের নেতৃত্বে কয়েক যুবক, আবুলকে আটকে রেখে বেধড়ক মারধরের পর তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

এদিকে, খাগড়াছড়ির পানছড়িতে পারিবারিক কলহের জেরে স্ত্রী, শ্বশুর ও শাশুড়িকে কুপিয়েছে তপন জ্যোতি ত্রিপুরা নামে এক যুবক। আহতদের মধ্যে একজনকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। মঙ্গলবার রাতে পানছড়ির হেলাধূলা পাড়ায় এই ঘটনা ঘটে।

শেয়ার করুন।

উত্তর দিন