আন্দোলনে ব্যর্থতার হতাশা থেকে বেপরোয়া চালকের মতো আচরণ করছে বিএনপি

0

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অভিযোগ করেছেন, আন্দোলনে ব্যর্থতার হতাশা থেকে বেপরোয়া চালকের মতো আচরণ করছে বিএনপি। হতাশ হওয়া নেতাকর্মীদের চাঙ্গা করতে দলটি সরকারের বিরুদ্ধে বিষোদগার করছে বলেও অভিযোগ করেন তিনি। বিকেলে গাজীপুরের চন্দ্রায় এক অনুষ্ঠানে, এসব দাবি করেন কাদের। এদিকে, ব্রাহ্মনবাড়িয়ায় এক অনুষ্ঠানে ড. কামাল ও মার্কিন রাষ্ট্রদূতের বিরুদ্ধে সরকার উৎখাতের ষড়যন্ত্রের অভিযোগ করেছেন, আইনমন্ত্রী আনিসুল হক।

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করতে বিকেলে গাজীপুরের চন্দ্রা এলাকায় যান, সড়ক পরিবহনমন্ত্রী। এসময় তিনি দাবি করেন, কোটা ও নিরাপদ সড়ক আন্দোলনকারীদের উপর ভর করে বিএনপি রাজনৈতিকভাবে ব্যর্থ হয়েছে। গত ন’বছরে দলটির আন্দোলনের সফলতা নিয়েও প্রশ্ন তোলেন কাদের।

এদিকে, ব্রাহ্মণবাড়িয়ার কসবায় শোক দিবসের আলোচনায় আইনমন্ত্রী আনিসুল হক অভিযোগ করেন, সরকার-বিরোধী ষড়যন্ত্রে মার্কিনীদের সাথে জোট বেঁধেছেন ড. কামাল হোসেন। এদিকে, সকালে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনায় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেন, নিরাপদ সড়ক আন্দোলনে ভর করে যারা ব্যর্থ হয়েছেন, আগামী নির্বাচনেও তারা সফল হবে না। একই অনুষ্ঠানে আগামী নির্বাচন বানচালে বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ করেন, খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।

শেয়ার করুন।

উত্তর দিন