আদালতকে রণাঙ্গণ বানিয়ে বিএনপির ক্ষমতায় যাওয়ার স্বপ্ন পুরণ হবে না

0

আদালতকে রণাঙ্গণ বানিয়ে বিএনপির ক্ষমতায় যাওয়ার স্বপ্ন পুরণ হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। দুপুরে লালদীঘি ময়দানে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। আর তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, জামিন শুনানী ৭ দিন পেছানোয় বিএনপির আইনজীবীদের তাণ্ডবই প্রমাণ করে খালেদা জিয়া জামিন পেলে দেশজুড়ে নাশকতা চালাবে তারা।

চট্টগ্রামের ঐতিহাসিক লালদিঘির ময়দানে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের শুরুতেই দুই প্রভাবশালী নেতার কর্মী সমর্থকরা চেয়ার ছোড়াছুড়িতে জড়িয়ে পড়েন।

স্থানীয় ও কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হলে, সম্মেলনে উপস্থিত হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

খালেদা জিয়ার জামিন শুনানী নিয়ে উচ্চ আদালতে বিএনপির তাণ্ডবের কথা তুলে ধরে তথ্যমন্ত্রী বলেন, দেশজুড়ে অরাজকতার পরিকল্পনা করছে দলটি।

বিএনপি জামায়াতের ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকতে জনগনের প্রতি আহবান জানান আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক।

আর দলীয় নেতাকর্মীদের সতর্ক করে দিয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ব্যানার, পোস্টার লাগিয়ে নেতা হওয়ার দিন শেষ হয়ে গেছে। বিএনপির প্রতিও হুশিয়ারী দেন তিনি।

অনুষ্ঠানে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দিনসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন।

উত্তর দিন