আগামী সম্মেলনের মাধ্যমে ছাত্রলীগকে ঢেলে সাজানো হবে

0

আগামী সম্মেলনের মাধ্যমে ছাত্রলীগকে ঢেলে সাজানো হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন , আধুনিক ও মডেল ছাত্রলীগ উপহার দেয়া হবে। ছাত্রলীগের কেউ অপরাধ করলে অতীতে যেমন ক্ষমা পায়নি, আগামীতেও পাবে না । সকালে রমনা ইঞ্জনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ কমিটির এই সেমিনারে এ সব কথা বলেন তিনি।

সম্প্রতি চাঁদার দাবি চট্টগ্রামে এক ছাত্রলীগ নেতার ভিডিও ফুটেজ ফেসবুক ও গণমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ প্রসঙ্গ-ই ওঠে আসে রমনা ইঞ্জনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ কমিটির এই সেমিনারে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বক্তব্যে ।

এসময় তিনি ঘোষণা দেন, ছাত্রলীগকে নতুন মডেলে ঢেলে সাজানো হবে। তবে এ দলের কেউ অপকর্ম করলে তাদের ক্ষমা হবে না বলে ঘোষণা দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

বিএনপিকে একটি দুর্নীতিবাজ দল আখ্যা দিয়ে কাদের বলেন, তাদের দাবী অনুযায়ী নয় বরং সংবিধান মেনেই দেশে আগামী সংসদ নির্বাচন হবে। অন্যদিকে, ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের সভায় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, খুলনা আর গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ১৪ দল এক সংগে লড়বে। কারাগারে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সুস্থ্য আছেন বলেও জানান মোহাম্মদ নাসিম।

শেয়ার করুন।

উত্তর দিন