আওয়ামী লীগের ওপর জনগণের আস্থা আছে

0

আওয়ামী লীগের ওপর জনগণের আস্থা আছে। এই আস্থা ধরে রাখতে তৃণমুল থেকে শীর্ষ পর্যায়ে নিয়মিত সম্মেলন করার আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভায় তিনি এ আহ্বান জানান। প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ছাড়া বাংলাদেশে রাষ্ট্রীয় ক্ষমতায় থাকা দলগুলোর দেশের প্রতি কোন দায়বদ্ধতা নেই। একারণে বর্তমান সরকারকেই এ নিয়ে কাজ করতে হবে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা শুরু হয় সন্ধ্যা সাতটায়। দলের নেতাদের উদ্দেশে দিকনির্দেশনামুলক বক্তব্য দেন দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তৃণমুল নেতাদের তিনি বলেন, ক্ষমতায় এসে নিজেদের স্বার্থ দেখেছে অন্য দলগুলো। কিন্তু আওয়ামী লীগকে জনগণের ওপর দায় থেকে কাজ করতে হবে।

প্রধানমন্ত্রী জানান, জাতিসংঘের সাধারণ অধিবেশনে অংশ নিতে দেশের বাইরে থাকবেন তিনি। তবে এসময়ে ই ফাইলিংয়ের মাধ্যমে দাপ্তরিক কাজ চালিয়ে যাবেন। সরকার প্রধান বলেন, অগ্নি সন্ত্রাসসহ অনেক প্রতিবদ্ধকতা অতিক্রম করেছে বর্তমান সরকার। বাংলাদেশের অগ্রযাত্রা কেউ আর রুখতে পারবে না। খুব দ্রুত বঙ্গবন্ধু স্যাটেলাইট ২ এর কাজ শুরু হবে বলেও জানান বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

শেয়ার করুন।

উত্তর দিন